তুমি এতটা উদাস মনা কেন? তোমাকে পাই না কখনো তোমাতে। কোথায় হারাও এত বলতো? তুমি তো জানই হারিয়ে যাওয়া তোমাকে আমি, খুঁজে পাবনা কোন দিনই।
অহর্নিশি একবার তাকাও, আমি মুছে ফেলতে পারি জীবনের সব দুঃখ পারি ফেলে আসতে জীবনের সব ঐশ্বর্য। তোমার ঐ মুখটুকও দেখে সহস্র অদেখার পণ করতে পারি অনায়াসে। অজস্র মৃত্যুর মাঝে নিষ্পাপ উল্লাসে, হাস্যজ্জল হতে পারি তার কারণও তোমার ঐ মুখ। তোমায় দেখে আমি যাপাই তা আর পায়নি কোনদিন কেউ।
অহর্নিশি তুমি কখনো বুঝতে দেবেনা তোমাকে? আমার অহর্নিশ দৃষ্টির পলক পড়ে না কখনো তবুও দেখা হয়না, বোঝা হয়না তোমাকে।
অহর্নিশি অমার কখনো ক্লান্তি বোধ হয় না আমি তোমার জন্য হেটে যেতে পারি বিশ্রামহীন অনেকটা পথ। শত লজ্জা উপেক্ষা করে কেন আমি তোমায় দেখি জান? কেবল তোমাকে বোঝার জন্য, তোমার মত করে তোমাকে পাবার জন্য।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
জালাল উদ্দিন মুহম্মদ
অহর্নিশি /
অমার কখনো ক্লান্তি বোধ হয় না /
আমি তোমার জন্য হেটে যেতে পারি /
বিশ্রামহীন অনেকটা পথ। // ----- অনেক সুন্দর কথামালা । প্রেম আর আকুতি মনের জানালয় উঁকি দেয় ; করে সহিষ্ণু । শেষ হোক অপেক্ষার পালা। অভিনন্দন কবি।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।